• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

শৈলকুপায় ৩ শিশুকে পুড়িয়ে হত্যা

পুড়িয়ে হত্যাঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় দুই ভাতিজা ও এক ভাগ্নেকে গায়ে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যা করা হয়েছে।নিহতরা হলো ঘাতকের ছোট ভাই দেলোয়ারের ছেলে শাফিন (১১) ও আমিন (৮) এবং বড় বোনের ছেলে মাহিন (১৪)।

ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় পৌর এলাকার  কবিরপুর গ্রামে। এ ঘটনায় ঘাতককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

স্থানীয়রা জানান, কবিরপুর গ্রামের সার ব্যবসায়ী গোলাম নবীর দুই ছেলে সিঙ্গাপুর প্রবাসী সম্প্রতি দেশে ফেরা ইকবাল ও শৈলকুপা পাইলট স্কুলের শিক্ষক দেলোয়ারের মধ্যে অর্থ-সম্পদ নিয়ে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল।

এরই জের ধরে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রবাসী ইকবাল ছোট ভাই দেলোয়ারের দুই ছেলে শাফিন, আমিন ও বড় বোনের ছেলে মাহিনকে জানালার গ্রিলের সঙ্গে হাত ও মুখ বেঁধে বেধড়ক মারধর করে। পরে তাদের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। এ সময় ঘরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে অগ্নিকান্ড ঘটে।

খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় অগ্নিদগ্ধ তিন শিশুকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ারের দুই ছেলেকে মৃত ঘোষণা করে। আর বড় বোন জেসমিনের ছেলে মাহিনকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার এসআই এমদাদ হোসেন জানান, অগ্নিকান্ডের ঘটনায় তিন শিশু নিহত হয়েছে। ঘাতক ইকবাল হোসেনকে আটক করা হয়েছে।

খবর পেয়ে ঝিনাইদহ সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপীনাথ কানজিলাল, শৈলকুপা উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, পৌর মেয়র কাজী আশরাফুল আজম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলম  ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ